সীতাকুণ্ডে রেডিও সাগর গিরি এফএম ৯৯.২ পরিদর্শনে ভয়েস অব আমেরিকা বাংলাদেশ প্রতিনিধি ও ফ্যান ক্লাব সমন্বয়কারী এস.এম জহুরুল আলম

ইপসা মানব সম্পদ উন্নয়ন কেন্দ্র, সীতাকুণ্ডে ভয়েস অব আমেরিকা বাংলাদেশ প্রতিনিধিও ভয়েস অব আমেরিকা ফ্যান ক্লাব সমন্বয়কারী এস. এম জহুরুল আলম চট্টগ্রামের প্রথম কমিউনিটি রেডিও সাগর গিরি এফএম ৯৯.২ পরিদর্শন উপলক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়। রেডিও সাগর গিরি’র স্টেশন ম্যানেজার মো: শাহ সুলতান শামীম এর পরিচালনায় সভায় আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইপসা প্রধান নির্বাহী মো: আরিফুর রহমান, ভয়েস অব আমেরিকা ফ্যান ক্লাব পত্রিকা মিতালী’র সম্পাদক আবু সুফিয়ান চৌধুরী, রাষ্ট্রীয় সম্মান প্রাপ্ত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও ভয়েস অব আমেরিকা ফ্যান ক্লাব পত্রিকা ফেনী প্রতিনিধি মো: সোলাইমান আজাদ ভুঁইয়া এবং ইপসা’র প্রোগ্রাম অফিসার নেওয়াজ মাহমুদ।

বক্তাগন বলেন, ইপসা কর্তৃক পরিচালিত রেডিও সাগরগিরি চট্টগ্রামে সরকারের অনুমোদিত প্রথম কমিউনিটি রেডিও। গ্রামিন জনগোষ্টির জীবন মান উন্নয়নে ও বাস্তবভিত্তিক নানা বিষয়ে সচেতনতা বৃদ্ধি করে প্রয়োজনীয় তথ্য সেবা পৌছে দেয়ার মাধ্যমে দরিদ্র বিমোচন ও স্থায়ীত্বশীল উন্নয়ন নিশ্চিতকরণে রেডিও সাগর গিরি অন্যতম ভুমিকা পালন করছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সর্ম্পকিত সেবা প্রদান, কৃষি, স্বাস্থ্য, শিক্ষা ও জলবায়ু পরিবর্তন সহ নানা বিষয়ে এলাকার দরিদ্র ব্যক্তিকে সচেতন করার জন্য রেডিও সাগরগিরিকে আরো বেশী পরিমান সচেতনায়ন অনুষ্টান তৈরী করে স¤প্রচারের ব্যবস্থা করতে পারলে রেডিও সাগর গিরির উদ্দ্যেশ্য সফল হবে। এই জন্য রেডিও সাগর গিরি সেচ্ছাসেবকদের গুরুত্বপুর্ণ ভুমিকা পালন করতে হবে।

আলোচনা সভার পর বাংলাদেশ ভয়েস অব আমেরিকা ফ্যান ক্লাব সমন্বয়কারী এস.এম জহুরুল আলম ও তার সহধর্মিনী কমিউনিটি রেডিও সাগর গিরিএফএম ৯৯.২ বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করে রেডিও সাগর গিরির ভুয়সী প্রশংসা করেন ।

নতুন মন্তব্য যুক্ত করুন

Plain text

  • সকল HTML ট্যাগ নিষিদ্ধ।
  • ওয়েবসাইট-লিংক আর ই-মেইল ঠিকানা স্বয়ংক্রিয়ভাবেই লিংকে রূপান্তরিত হবে।
  • লাইন এবং প্যারা বিরতি স্বয়ংক্রিয়ভাবে দেওয়া হয়।
ক্যাপচা
This question is for testing whether or not you are a human visitor and to prevent automated spam submissions.
ক্যাপচা
ছবিতে দেখানো অক্ষরগুলো লিখুন